এস.এম.রকি,নিজস্ব প্রতিবেদক : দিনাজপুর জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলমের সাথে খানসামা উপজেলার সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগন, সাংবাদিকবৃন্দ ,শিক্ষক এবং সুধী সমাজের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুন) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষে খানসামা উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভাটি হয়।

সভায় খানসামা উপজেলার বিভিন্ন সমস্যা ও করণীয়, সম্ভাবনা ও উন্নয়ন নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

সভার প্রধান অতিথি দিনাজপুর জেলা প্রশাসক মোঃমাহমুদুল আলম তাঁর বক্তব্যে বলেন, শান্তিপ্রিয় খানসামা উপজেলাক সম্বনিত পরিকল্পনার মাধ্যমে সকল দপ্তরকে কাজ করতে হবে এবং টেকসই উন্নয়ন নিশ্চিত করতে হবে তাহলে উন্নয়ন স্থায়ী ও কার্যকরী হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবু হাতেম, উপজেলা ভাইস চেয়ারম্যান সুজাউদ্দিন লুহিন শাহ,উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান আফরোজা পারভীন, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধাবৃন্দ, ছয় ইউপি চেয়ারম্যানগণ, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক,শিক্ষক, ইমাম, পুরোহিত, সুধীসমাজ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এছাড়াও খানসামা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সততা ষ্টোর উদ্বোধন ও উপজেলাকে ভিক্ষুক মুক্ত করতে ভিক্ষুকদেরকে দোকান ঘর নির্মাণ ও নগদ অর্থ প্রদান করা হয় ।