মোঃ নুরনবী ইসলাম, নিজস্ব প্রতিবেদক

দিনাজপুরের খানসামা উপজেলায় ভিক্ষুকদের পুনর্বাসিত ও দিনাজপুর জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম এর সাথে খানসামা উপজেলার সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, সুধীসমাজ, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও গণ্যমান্য ব্যাক্তিবর্গের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৭ জুন) সকালে উপজেলা চত্বর মাঠে উপজেলার ভেড়ভেড়ী গ্রামের পশু বালা ও বছির উদ্দীন এবং গোবিন্দপুর গ্রামের বাচ্ছামাইকে ভিক্ষা বৃত্তি হতে সরে আসার জন্য উপজেলা প্রসাশনের সহযোগিতায় তাদের প্রত্যেককে একটি করে মুদি খানার দোকান, ৬ হাজার টাকার মালামাল ও দোকান চালানোর জন্য নগদ ৪ হাজার টাকা প্রদান করেন জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু হাতেম, উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল ইসলাম, অফিসার ইনচার্জ আঃ মতিন প্রধান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এটিএম সুজাউদ্দিন লুহিন শাহ, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভিনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধাবৃন্দ, ইউপি চেয়ারম্যানগণ, সাংবাদিক, শিক্ষক, সুধীসমাজ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এর আগে উপজেলা পরিষদ সভাকক্ষে মতবিনিময় সভায় খানসামা উপজেলার সমস্য ও করণীয়, সম্ভাবনা ও উন্নয়ন নিয়ে বিশদ আলোচনা হয়েছে। এছাড়াও খানসামা থানা পরিদর্শন ও খানসামা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সততা ষ্টোরের উদ্বোধন করেন জেলা প্রশাসক।