উন্নয়নের পথে তরুণ সমাজকে সর্বোচ্চ অগ্রাধিকার দেয়ার কথা জানিয়েছেন নড়াইল-২ আসন থেকে সদ্যনির্বাচিত আওয়ামী লীগের সংসদ সদস্য জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

সোমবার দুপুরে শহরের একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা জানান মাশরাফি।

মাদকের ভয়াবহতা থেকে তরুণ সমাজকে দূরে সরাতে খেলাধুলায় মনোনিবেশসহ সব ধরনের সহযোগিতার কথা জানিয়ে মাশরাফি বলেছেন, কৃষি নির্ভর নড়াইলকে সামনে আরো এগিয়ে নিয়ে যেতে হবে। কৃষির উন্নয়নের পাশাপাশি রাস্তাঘাট, বিভিন্ন গ্রামীণ সড়কের উন্নয়নে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, নড়াইলের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মানোন্নয়নে পদক্ষেপ নেব। এখানে একটি পাবলিক বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজ স্থাপন এবং আন্তর্জাতিক মানের স্টেডিয়াম নির্মাণের দাবি প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরবো।

২০১৯ সালের বিশ্বকাপের আগ পর্যন্ত ক্রিকেটের সঙ্গে কোনো আপোষ নয় জানিয়ে মাশরাফির সোজাসাপ্টা কথা বলেন, সামনের ওয়ার্ল্ড কাপ পর্যন্ত খেলবো, খেলার ব্যাপারে কোনো ছাড় নয়।

মাশরাফি বলেন, মানুষের অনেককিছু চাওয়া-পাওয়ার আছে। ব্যক্তিগত চাহিদার চেয়ে সমষ্টিগত মানুষের চাহিদাকে গুরুত্ব দেয়া হবে। জনগণের জন্য আসা সরকারি অনুদান যথাযথভাবে বাস্তবায়ন করা হবে।

মাশরাফি আরও বলেন, জনগণের রায়ের প্রতি যথাযথ সম্মান দেখাবো। অবহেলিত ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে চাই। মানুষের মধ্যে ভালো-মন্দ দুটিই থাকে। একটি মানুষের মধ্যে যে ভালোটি আছে সেটি ফুটিয়ে তুলতে হবে। যুগান্তর