উজ্জ্বল রায়, নড়াইল জেলা সংবাদদাতা:

নড়াইলের মানুষ প্রেমী একজন মানবিক পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দীন (পিপিএম) পাওয়া বড্ডো ভার আকাশ সমান কাজের চাপে কখনও কারো সাথে মুখ গম্ভীর করে কথা বললে পরক্ষণেই তাকে আবার ডেকে পুনরায় তার কথা শোনেন,নিজের মধ্যে থেকে বেরিয়ে এসে সমাধান দেন তিনি শুধুই একজন পুলিশ অফিসার নন একজন সাদামাটা মানুষও বটে, নড়াইলের মানুষ আল্লাহ আপনার সুস্থতা দান করুণ।

আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, অপুরদিকে নড়াইল পুলিশ লাইন স্কুলে” পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দীন (পিপিএম) সরাসরি পরিচালনায় ও তত্বাবধানে উন্নত,যুগপযোগী ,সৃজনশীল শিক্ষার ব্যবস্থা করা হয়েছে। যেখানে প্রতিটি ক্লাসে শ্রদ্ধেয় পুলিশ সুপারের সহধর্মীনী নাহিদা চৌধুরী সুমী পাঠ দান করাবেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় হতে ম্যানেজমেন্ট বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেছেন । ঢাকা ব্রাক বিশ্ববিদ্যালয়,স্টুএস বিশ্ববিদ্যালয় সহ বিভিন্ন প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে লেকচারার হিসেবে কাজ করেছেন।

নাহিদা চৌধুরী সুমীর অক্লান্ত পরিশ্রমে জেএসপি -২০১৮ পরীক্ষায় স্কুলের ১৪ জন পরীক্ষার্থীর মধ্যে ১২ জন পরীক্ষার্থী জিপিএ-৫ অর্জন করেছে। আমাদের সবার প্রিয় পুলিশ সুপার চান, আপনার সন্তানদের সু-শিক্ষা ও স্ব-শিক্ষা নিশ্চিত করতে। তাই আপনার সন্তান কে পুলিশ লাইন স্কুলে ভর্তি করে উন্নত ও সৃজনশীল শিক্ষা গ্রহণে সুযোগ করে দিবেন। উল্লেখ্য, পুলিশ লাইন স্কুলে ১ম শ্রেণী হতে ৫ম শ্রেণী পর্যন্ত ভর্তি চলছে ।

আপনার সন্তান এবং আপনার পরিবার কে নিয়ে পুলিশ সুপার ,পুলিশ লাইন স্কুল কে একটি পরিবারে আবদ্ধ করতে চান। নিশ্চিত করতে চান সকলের নিরাপত্তা