সোহাগ গাজী-চিরিরবন্দর :

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে দিনাজপুরের পার্বতীপুর উপজেলায় দেড় শতাধিক অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলার যশাই মোড় মন্নথপুর আইডিয়াল ডিগ্রী কলেজ হলরুমে

নিউ( NEW) নেটওয়ার্ক ফর এডুকেশন এন্ড ওয়েলফেয়ার একটি অরাজনৈতিক উচ্চশিক্ষা সহায়ক সামাজিক সংগঠন পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

নিউ (NEW) নেটওয়ার্ক ফর এডুকেশন এন্ড ওয়েলফেয়ার সংগঠনটির প্রধান উপদেষ্টা দিনাজপুর সদর হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডাঃ মোঃ ওয়াহেদুল হক
বলেন, অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য এটি আমাদের ক্ষুদ্র প্রয়াস। আমরা আগামীতে এই আয়োজন আরো বড় পরিসরে করব। আমরা চাই প্রতিটি মানুষই হাসি মুখে ঈদ উদযাপন করুক।

বৈশ্বিক করোনা মহামারীর এ সময়ে সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে আমরা সমাজের দুস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। প্রতিটি প্যাকেজে ছিল ৫ কেজি চাল, ১ লিটার তৈল, আলু, ডাল,সেমাই, চিনি, সাবান ও মাস্ক।

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর সরকারী কলেজের ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক মোঃ শরিফুল ইসলাম
মন্মথপুর আইডিয়াল ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ আমিনুর রহমান এবং সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান প্রমূখ।

উক্ত আয়োজনে আহ্বায়ক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী অনুষদের সহকারী অধ্যাপক মোঃ সামিউল ইসলাম (বাদশা)।