মোঃ নুরনবী ইসলাম, নিজস্ব প্রতিবেদক

করোনাকালীন সংকটে অসহায় ও দরিদ্র মানুষের সেবায় কাজ করার মহৎ উদ্দেশ্য নিয়ে প্রতিষ্ঠিত কর্নিয়া ফাউন্ডেশনের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দিনাজপুরের খানসামায় ৩৬০ অসহায়-দুস্থ পরিবারে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ শনিবার দুপুর থেকে বিকেল পর্যন্ত উপজেলার পাকেরহাট, আরাজি জুগীরঘোপা, আঙ্গারপাড়ার জুগীপাড়া, সুবর্ণখুলী, ডাঙ্গাপাড়া, বালাডাঙ্গী ও ভেড়ভেড়ী গ্রামে অসহায়-দুস্থ পরিবারের দ্বারে দ্বারে গিয়ে কর্ণিয়া ফাউন্ডেশনের সসদস্যরা এসব ইফতার সামগ্রী বিতরন করেন।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির সহ-পরিচালক নাজমু আরা সুবর্না (ঢাবি), সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহমেদ (রাবি), সহ-সাংগঠনিক সম্পাদক মো : খোরশেদ আলম (ঢাবি), রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা প্রতিনিধি নির্মল চন্দ্র রায়, কার্যকরী সদস্য মো : লাজিম ইসলাম ও আবুল খায়ের রকি, সদস্য মানস রায়সহ অনেকে।

উল্লেখ্য, ২০২০ সালের ৮ মে করোনাকালীন সংকটে অসহায় ও দরিদ্র মানুষের সেবায় কাজ করার মহৎ উদ্দেশ্য নিয়ে কর্নিয়া ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন খানসামা উপজেলার সূবর্ণখুলী গ্রামের মেধাবী ও উদ্যমী তরুণ কালিমুল্লা আল কাফী। তিনি বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগে অধ্যয়নরত রয়েছেন।