উজ্জ্বল রায়, নড়াইল সংবাদদাতা:

আজ বুধবার (১২,ডিসেম্বর)-২৭৪- নড়াইলে ৫২ হাজার ৪০ জাল টাকা, এ কাজে ব্যবহৃত কম্পিউটার, প্রিন্টার ও অন্যান্য যন্ত্রাংশসহ দুজনকে আটক করেছে ডিবি পুলিশ। মঙ্গলবার গভির রাতে সদর উপজেলার জুড়ালিয়া গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। আটকরা হলেন জুড়ালিয়া গ্রামের আব্দুল আলিম ওরফে রনি (৫৫) ও সাজ্জাদ হোসেনকে (২০)।

বুধবার সকালে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম), জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ সদর উপজেলার শাহাবাদ ইউনিয়নের জুড়ালিয়া গ্রামের নিজ বাড়ি থেকে আব্দুল আলিম ওরফে রনি (৫৫) ও সাজ্জাদ হোসেনকে(২০) আটক করে।

এ সময় তাদের বাড়ি থেকে ৫২ হাজার ৪০ টাকার জাল নোট , জাল নোট তৈরির কাজে ব্যবহৃত একটি কম্পিউটার, একটি প্রিন্টার, ট্রেসিং পেপার, একাধিক সীলসহ অন্যান্য যন্ত্রাংশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নড়াইল সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। অপর দিকে বিভিন্ন সূত্রে জানা গেছে, আটক মোঃ আব্দুল হালিম মোল্যা ওরফে রনি (৫৫) দীর্ঘদিন মানসিক ভারসাম্যহীন। বিভিন্ন সময়ে তার চলাফেরা ও আচরণে মানসিক ভারসাম্যহীনতার জানিয়েছেন এলাকাবাসী।

গত ১০ ডিসেম্বর প্রতীক একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জেলা প্রশাসকের কার্যালয়ে প্রতীক বরাদ্দের দিনেও জেলা প্রশাসকের সামনেই নিজেকে প্রার্থী হিসেবে দাবি করেন এবং নানা ধরনের অসংগতি কথাবার্তা বলেছেন।

অবশ্য পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম), আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, কোন জাল কারবারি হালিমকে ব্যবহার করে জাল টাকার ব্যবসা চালিয়ে যাচ্ছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।