সুলতান মাহমুদ , দিনাজপুর প্রতিনিধি  ঃ

দিনাজপুরে বসতবাড়ী বাড়ী জবর দখলে বাধা প্রধান করায় বৃদ্ধ বেলাল উদ্দীন (৬২) কে লাঠি দিয়ে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা । গুরুতর আহত অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বৃদ্ধ বেলাল উদ্দীন । আহত বৃদ্ধ বেলাল উদ্দীন দিনাজপুর পৌর এলাকার গোবরা পাড়ার বাসিন্দা ।

আজ শুক্রবার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে অর্থপেডিক ওয়ার্ডে হাতের ব্যাথায় কাতরানো অবস্থায় দেখা গেছে ।

মামলার এজাহার সুত্রে জানা গেছে গত ৬ই মে শহরের গোবরা পাড়ার রুবেল (৩১) , সালাম (৩৫) সেলিম (৩৩) ও তাদের পিতা কাশেম আলী (৫৫) সহ আরোও ৩/৪ জন একত্রিত হয়ে প্রতিবেশি রবিউল ইসলামের বসত বাড়ী জবর দখল করার জন্য বাড়ীতে প্রবেশ করে । বাড়ী দখল ও আসবাপত্র লুটপাটেল হওয়ার সংবাদ পাওয়ার পর রবিউল ইসলাম নিজ বাড়ীতে আসার পথে নিজ বাড়ীর সামনেই প্রতিপক্ষরা এগিয়ে এসে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে লাঠি ও লোহার রড দিয়ে পিটাতে থাকে । তার চিৎকারে বাড়ীর ভিতর থেকে রবিউল ইসলামের বৃদ্ধ পিতা বেলাল উদ্দীন এগিয়ে আসলে প্রতিপক্ষরা বৃদ্ধা বেলাল উদ্দীনকে পিটিয়ে হাত ভেঙ্গে দেয় । ছেলে ও বাবাকে পিটিয়ে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করে ।

বসত বাড়ী দখলে বাধা দেওয়ার ঘটনায় দিনাজপুর কোতয়ালী থানায় এজাহার দাখিল করলেও হামলাকারীরা এখনও বিভিন্ন ভাবে হুমকি ধামকি প্রদান করছে বলেও ভুক্তভুগি পরিবার অভিযোগ করছে । হামলাকারীরা এখনও বীরদর্পে বলে বেড়াচ্ছে যে একাকি পেলে আরোও পিটিয়ে মারা হবে ।

দিনাজপুর কোতয়ালী থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান জানান , প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধ গুরুতর আহত হয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে । এ ব্যাপারে এজাহার পেয়েছি পুলিশ প্রাথমিক তদন্ত শেষে মামলা ওজু করা হবে ।