মোহাম্মাদ মানিক হোসেন চিরিরবন্দর :

দিনাজপুরের চিরিরবন্দরে দুই পক্ষের ঝগড়া থামাতে গিয়ে তাজমুল ইসলাম (৪০) নামে একজন প্রতিবেশী রাজমিস্ত্রি নিহত হয়েছেন। শনিবার (১৫ই মে ) সকালে উপজেলার অমরপুর ইউনিয়নের ডাঙাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত তাজমুল একই গ্রামের অফুর উদ্দিনের ছেলে। এ ঘটনায় চিরিরবন্দর থানা পুলিশ মহিলাসহ ৬ জন আসামীকে আটক করে একটি হত্যা মামলা দায়ের করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, একই গ্রামের একই পরিবারের চাচাতো ভায়রা ভাইর স্ত্রীর -বোন জামাতার মেয়ের সাথে পারিবারিক তুচ্ছ বিষয় নিয়ে মইনুল এর পরিবার ও আজমুলের পরিবারের মধ্যে ঝগড়া – বিবাদের সৃষ্টি হয়।

এ সময় মইনুলের পরিবারের লোকজনের সাথে আজমুলের পরিবারের লোকজনের ধাক্কাধাক্কি শুরু হয় । এর এক পর্যায়ে রাজমিস্ত্রি তাজমুল ইসলাম ঝগড়া থামাতে গেলে মইনুলের হাতের রডের আঘাত তার মাথায় লাগে। এতে তাজমুল ঘটনাস্থলেই মাটিতে পড়ে যান। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চিরিরবন্দর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার জানান, তুচ্ছ বিষয় নিয়ে খুনের ঘটনা ঘটেছে। মইনুলের পরিবারসহ তাদের ৬ জনকে আটক করে একটি হত্যা মামলা দায়ের হয়েছে।