নিজস্ব প্রতিবেদক

নিজের রাজনৈতিক অবস্থান কোন জোটের দিকে যাবে তা জানাতে আগামী ৫ তারিখ পর্যন্ত সময় চেয়েছেন বঙ্গবীর কাদের সিদ্দিকী। তিনি বলেন, যদি ঐক্যফ্রন্টে যোগ দেয়ার ইচ্ছে থাকে তাহলে ৫ তারিখ বিকেল সাড়ে ৪টায় দলবল নিয়ে রাজধানীর বেইলী রোডে ড. কামাল হোসেনের বাসায় গিয়ে একাত্মতা প্রকাশ করবেন। এর আগ পর্যন্ত সময় দেয়ার জন্য অনুরোধ করেছেন তিনি।

শনিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট মিলনায়তনে কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত জেলহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা শেষে আগামী ৫ নভেম্বর দুপুর ১২টা ৩০ মিনিটে ঐক্যফ্রন্টে যোগ দেয়া না দেয়ার বিষয়ে দলগতভাবে তার অবস্থান পরিষ্কার করবেন বলে কাদের সিদ্দিকী জানিয়েছেন।

এবিষয়ে ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন বলেন, জাতীয় সংকট নিরসনে কাদের সিদ্দিকী ঐক্যফ্রন্টের সঙ্গে থাকতে চান। তবে তিনি আরো একদিন সময় চেয়েছেন।

বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল আজকে সমগ্র জাতির নেতা। তিনি দেশের যেখান থেকে ভোটে দাঁড়াবেন সেখানেই ড. কামাল জিতে আসবেন। এমনকি টুঙ্গিপাড়ায়ও জিতবেন বলে চ্যালেঞ্জ করেন কাদের সিদ্দিকী। তিনি বলেন, সারা জীবন স্রোতের উজানে চলেছি।

এর কিছুক্ষণ আগে সভায় কৃষক শমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকীকে জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দেয়ার আমন্ত্রণ জানান আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক ডাকসু ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ।