নিজস্ব প্রতিবেদক:

আবার সেই মহা আনন্দের দিন পবিত্র ঈদুল আযাহার সমগ্র পৃথিবীর ইসলাম ধর্মাবলম্বীদের ঘরে ঘরে আনন্দের বার্তা বয়ে নিয়ে এসেছে। আর এই ঈদকে সামনে রেখে চিরিরবন্দরবাসী সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী  ও  বাংলাদেশ ছাত্রলীগ, দিনাজপুর সরকারি কলেজ শাখার সমাজবিজ্ঞান বিভাগের সাবেক সভাপতি আব্দুল্লাহ-আল মামুন।

আব্দুল্লাহ-আল মামুন জানান, আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক। ঈদের এই খুশিতে আপনাদের-আমাদের জীবনকে মহান আল্লাহতায়ালা পূর্ণতা দান করুন, এই দোয়া করি। পবিত্র ঈদুল আযাহার সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি।

তিনি আরো বলেন, এবারের ঈদ এ বছরের ঈদ থেকে একবারে আলাদা আর ভিন্নভাবে সবাই পালন করবে। মহামারী করোনার প্রভাবে সামাজিক দুরত্ব মেনে সবাইকে উৎসবমূখর পরিবেশে ঘরে বসেই ঈদুল আযাহা পালন করতে হবে।

পারিবারিক ও সামাজিক বন্ধন বেড়েছে আর কমে গেছে সামাজিকভাবে বিভিন্ন জায়গায় যাতায়াত। সবমিলে বছরের প্রতিটি দিন ঈদের দিনের মতো আনন্দময় হোক- এই শুভ প্রত্যয়ে আবারও ঈদ মোবারক।’

পরিশেষে, আপনারা সবাই ভালো থাকবেন, সাবধানে থাকবেন আর অবশ্যই করোনার জন্য স্বাস্থবিধি মেনে চলবেন। দূরুত্ব বজায় রাখবেন। ধন্যবাদ সবাইকে