মোঃ নুরনবী ইসলাম, নিজস্ব প্রতিবেদক

দিনাজপুরে সবুজ পরিবেশ আন্দোলনের উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেনের সহযোগীতা ও দিকনির্দেশনায় আলোচনা সভা, বৃক্ষ রোপণ ও বিতরণ করা হয়েছে।

আজ ২৫ জুলাই শনিবার সকাল ১১ টায় জেলার সারদ্বেশরী বালিকা উচ্চ বিদ্যালয়ে স্বাস্হ্য বিধি মেনে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী।

সবুজ পরিবেশ আন্দোলন দিনাজপুর জেলা শাখার সভাপতি এড. সামসুর রহমান পারভেজ এর সভাপতিত্বে ও জেলা সবুজ পরিবেশ আন্দোলনের সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) ধীমান দাসের সঞ্চলনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ ও আলতাফুজ্জামান মিতা, যুগ্ন সাধারন সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, সদস্য এড. হাজী মোঃ সাইফুল ইসলাম, দিনাজপুর জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর রবিউল ইসলাম রবি, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা কেন্দ্রীয় কমিটির মুখপাত্র মনিরুজ্জামান জুয়েল, দিনাজপুর জেলা তাঁতী লীগের আহবায়ক জাহাঙ্গীর আলম আলাল, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা খলিলুল্লাহ আজাদ মিল্টন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রবিউল আলম রবু, দিনাজপুর শহর ছাত্রলীগের সাবেক সভাপতি শওকত হোসেন বুল্লা, সাবেক ছাত্রনেতা ও দিনাজপুর শিক্ষা বোর্ড এর সহকারী পরিক্ষা কন্ট্রোলার রেজা চৌধুরী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম ইমতিয়াজ ইনান, জেলা যুবলীগ নেতা কামরুজ্জামান বিপ্লব, জেলা তাঁতী লীগের সদস্য সৈয়দা সুলতানা ফেরদৌসী, কামরুজ্জামান বিপ্লব, শওকত হোসেন বুল্লা, আবু রায়হান প্রভাষক মাসুদ হোসেন, তাঁতী লীগ সদস্য আকবর হোসেন, মাজেদুর রহমান লাইফ ও সাকিব প্রমুখ।