মোহাম্মদ মানিক হোসেন:

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দিনাজপুরের চিরিরবন্দরে ছোট সৎ ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছে। আজ শনিবার সকাল সাড়ে ৭ টার দিকে রংপুর মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় লুৎফর রহমান টুনু (৬০) নামে একজনের মৃত্যু হয়।

ঘটনাটি ঘটেছে উপজেলার ফতেজংপুর ইউনিয়নের ফতেজংপুর হাইস্কুলের পাশে কিসামত ফতেজংপুর গ্রামে ।  নিহত লুৎফর রহমান চিরিরবন্দর উপজেলার কিসামত ফতেজংপুর গ্রামের প্রাক্তন মেম্বার মৃত আব্দুর গফুরের প্রথম স্ত্রীর বড় ছেলে বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, পারিবারিক জমি ভাগভাগি নিয়ে দীর্ঘদিন ধরে তাদের মধ্যে বিরোধ চলে আসতেছে। এর মধ্যে গত ৮ই মে শুক্রবার বিকেলে লুৎফর রহমনের একটি ছাগল তার সৎ ছোট ভাই সিরাজুল ইসলামের পাটক্ষেতে পড়লে দুই ভাই কথা কাটাকাটির একপর্যায়ে লুৎফর রহমান তার ভাই ভাতিজার সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এরই এক পর্যায়ে ছোট ভাই সিরাজুল ইসলাম ও ভাতিজার কন্তা সাবলের আঘাতে বড় ভাই লুৎফর রহমান গুরুতর আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাকে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে আজ শনিবার সকালে চিকিৎসক থাকে মৃত ঘোষনা করে।

ফতেজংপুর ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ লুনার ছোট ভাইয়ের আঘাতে বড় ভাইয়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। চিরিরবন্দর থানার ওসি সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে চিরিরবন্দর থানায়  একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং-৫ ।