মোঃ নুরনবী ইসলাম, নিজস্ব প্রতিবেদক

দিনাজপুরে নিউজ নেটওয়ার্কের আয়োজনে নারী ও মেয়েদের সুরক্ষাকারী মানবাধিকার কর্মীদের অংশগ্রহণে ৩ দিনব্যাপি কর্মশালা শেষে প্রশিক্ষানার্থীদের সনদপত্র বিতরণ করা হয়েছে।

দিনাজপুর পল্লীশ্রী মিলনায়তনে ১২ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে নিউজ নেটওয়ার্কের ৩ দিন ব্যাপী কর্মশালা শেষে সনদপত্র বিতরন করেন প্রধান অতিথি দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফিরুজুল ইসলাম ফিরোজ।

নিউজ নেটওয়ার্কের রিসোর্স পার্সন সাংবাদিক মো. আসাদুল্লাহ্ সরকারের পরিচালনায় সমাপনি অনুষ্ঠান ও দ্বিতীয় দিনে প্রশিক্ষণ প্রদান করেন হিউম্যান রাইটস্ এক্টিভিটিস এ্যাড. এএম মুনীর চৌধুরী, প্রথম দিন প্রশিক্ষণ দেন নিউজনেটওয়ার্কের প্রোগ্রাম স্পেশালিস্ট রেজাউল করিম। সমাপনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রংপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা সদরুল আলম দুলু, দৈনিক আলোকিত দিনাজপুরের সম্পাদক সুব্রত মজুমদার ডলার প্রমুখ।

নিউজ নেটওয়ার্কের প্রশিক্ষাণার্থী হিসেবে সনদপত্র গ্রহন করেন ৭১ টিভি, যায়যায়দিন ও ভোরের দর্পণের খানসামা প্রতিনিধি মোঃ নুরনবী ইসলাম, ৭১ টিভি, খোলা কাগজ ও ভোরের দর্পণ চিরিরবন্দর প্রতিনিধি মোহাম্মদ মানিক হোসেন ও পার্বতীপুর প্রতিনিধি আতাউর রহমান, দেশ রুপান্তর দিনাজপুর জেলা প্রতিনিধি আঃ মোমেন, ভোরের কাগজ খানসামা প্রতিনিধি নুপুর নাহার তাজ, ভোরের ডাক খানসামা প্রতিনিধি রাকিবুল ইসলাম, যায়যায়দিন ও নবচেতনা ফুলবাড়ী প্রতিনিধি রজব ও মেহেদী হাসানসহ দিনাজপুরের বিভিন্ন উপজেলার সাংবাদিক ও বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ।