মোঃ নুরনবী ইসলাম, নিজস্ব প্রতিবেদক

দিনাজপুরের খানসামা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়নের বাবা দুহশুহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক মোঃ জিন্নাত হোসেন চৌধুরী বার্ধক্যজনিত কারনে মৃত্যুবরণ করেন। (ইন্না….রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর।

শুক্রবার রাত সাড়ে ১০.১৩ মিনিটে উপজেলার দুহশুহ গ্রামে নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। শনিবার দুপুর ২.১৫ মিনিটে দুহশুহ দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় মাঠে নামাযে জানাযা সম্পন্ন হয়ে পারিবারিক কবরস্থানে দাফনকার্য সম্পন্ন হয়েছে।

তাঁর মৃত্যুতে অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি, উপজেলা চেয়ারম্যান আবু হাতেম, দিনাজপুর জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল,   উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোস্তফা আহম্মেদ শাহ্, ভাইস চেয়ারম্যান এটিএম সুজাউদ্দীন লুহিন শাহসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং ইউপি চেয়ারম্যানবৃন্দরা শোক প্রকাশ করে তার পরিবারের সদস্যবৃন্দদের ধৈর্য ধারন করার অনুরোধ করেন