মোহাম্মাদ মানিক হোসেন:
দিনাজপুরের চিরিরবন্দরে পৃথক দুটি অভিযানে সাত প্রতিষ্ঠানকে ১৬ হাজার টাকা জরিমানা ও অবৈধ বালু উত্তোলনের দায়ে সোপাল চন্দ্র (৩৯) একজনকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত ।
গতাকাল রোববার সকলে উপজেলার পৃথক দটি স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার মো: গোলাম রব্বানী ও সহকারী কমিশনার (ভূমি) মো: মেজবাউল করিম।
উপজেলার ঘুঘড়াতলী মোড়ে বিভিন্ন দোকানের দ্রব্যমূল্যের তালিকা, ওজন পরিমাপ যন্ত্র, পণ্য বিক্রির রশিদ যাচাই-বাছাই করে জরিমানা করেন ইউএনও গোলাম রব্বানী ।
উপজেলার ঘুঘড়াতলী মোড়ে বিভিন্ন দোকানের দ্রব্যমূল্যের তালিকা, ওজন পরিমাপ যন্ত্র, পণ্য বিক্রির রশিদ যাচাই-বাছাই করে জরিমানা করেন ইউএনও গোলাম রব্বানী । অপরদিকে ভিয়েল ইউনিয়নে অবৈধ বালু উত্তোলনের দায়ে সোপাল চন্দ্র একজনকে বিনাশ্রম কারাদন্ড দেন সহকারী কমিশনার (ভূমি) মো: মেজবাউল করিম।

এ সময় সরকার নির্ধারিত মূল্যের চেয়ে অধিক মূল্যে পণ্য বিক্রি ও অস্বাস্থ্যকর খাবার বিক্রি ও যত্রতত্র ভাবে গ্যাস সিলিন্ডার বিক্রি করার অপরাধে ও অবৈধ বালু উত্তোলনের দায়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয় । অভিযানে উপজেলা স্টেশন অফিসার মো: সারোয়ার হোসেনসহ চিরিরবন্দর ফায়ার সর্ভিস ও পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

অপরদিকে ভিয়েল ইউনিয়নে অবৈধ বালু উত্তোলনের দায়ে সোপাল চন্দ্র একজনকে বিনাশ্রম কারাদন্ড দেন সহকারী কমিশনার (ভূমি) মো: মেজবাউল করিম।