বৃহস্পতিবার দুপুরে হাকিমপুর প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন, সহ-সভাপতি রবিউল ইসলাম সুইট, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বুলু, এুকশের টিভির প্রতিনিধি সালাউদ্দিন বকুল, ডিবিসি নিউজের প্রতিনিধি মাসুদুল হক রুবেল, সময় টিভির প্রতিনিধি শফিকুল ইসলাম শফিক, আরিটিভির প্রতিনিধি আব্দুল আজিজ,৭১ টিভির প্রতিনিধি তারিকুল সরকার, মাছারাঙ্গা টিভির প্রতিনিধি হালিম আল রাজি, বাংলাটিভির প্রতিনিধি কুদ্দুস আলী, যায়যায়দিন প্রতিনিধি রমেন বসাক, মানবকন্ঠের মুসা মিয়া, দৈনিক খবরের সোমলেম উদ্দিন, সকালের সময়ের তাছির উদ্দিন,৭১ বাংলাটিভির মোয়াজ্জেম হোসেন প্রমুখ।

বক্তারা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আগামী ৭২ ঘন্টার মধ্যে হাকিমপুর থানার এসআই মিজানের অপসারণ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। দাবি আদায় না হলে বৃহত্তর আন্দোলন কর্মসূচীর ঘোষণা দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন তারা।

উল্লেখ্য, গত বুধবার (৯ অক্টোবর) সন্ধ্যায় ৬ টায় স্থানীয় হীরামতি সিনেমা হলের সামনে সংবাদ সংগ্রহ করতে গেলে এসআই মিজানুর রহমান মিজান কোনো কারণ ছাড়াই সাংবাদিক সোহেল রানাকে অশ্লীল ভাষায় গালি গালাজ করে এবং একপর্যায়ে তাকে মারার জন্য হাত উঠায় ও বিভিন্ন হুমকি প্রদান করে। এছাড়াও সে সাংবাদিক সমাজকে উদ্দ্যেশ করে কুটক্তিমূলক কথা বলে।

দিনাজপুর পুলিশ সুপার সৈযদ আবু সায়েম জানান, সাংবাদিক লাঞ্ছিত হওয়ার ঘটনা আমার জানা নেই। ওসি হাকিমপুর ও আমাকে বিষয়টি অবগত করেনি।