বিনোদন প্রতিবেদক: গতকাল ছিল ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনির জন্মদিন। এ উপলক্ষ্যে সকালে রাজধানীর মিরপু‌রে একটি শিশু কেন্দ্রের কিছু সুবিধাবঞ্চিত শিশুর সঙ্গে জন্মদিনের আনন্দ ভাগ করে নিয়ে‌ছেন তিনি। এসময় শিশুদের কেক এবং নানা রকম খাবার, শীতের জন্য কম্বল ও খেলনাও উপহার দি‌য়ে‌ছেন শিশু‌দের।

তারপর সন্ধ্যায় রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে জমকা‌লো অনুষ্ঠানের আ‌য়োজন করা হয়। পরীর জন্মদিনকে কেন্দ্র করে যেন তারার মেলায় পরিণত হয় হোটেল সোনারগাঁওয়ে। এই বিশেষ দিনটিতে শুভেচ্ছা জানাতে আসেন তার শুভাকাঙ্ক্ষী, বন্ধু, স্বজন ও সহকর্মীরা।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- নির্মাতা গিয়াস উ‌দ্দিন সে‌লিম, দেবাশীষ বিশ্বাস, নায়ক সাইমন, না‌য়িকা অমৃতা খান, বাধঁন, ভাবনা, রুনা খানসহ পরীমনির বন্ধু-বান্ধবসহ তার পরিবারের সদস্যরা সহ আরও অনেকে।

জন্মদিনের অনুষ্ঠানে ভক্তদের উদ্দেশ্যে করে পরিমনি বলেন, ‘চব্বিশ তারিখ আসলেই মনে হয় একটি বছর আমার জীবন থেকে হারিয়ে গেলো। একটি বছরের সাথে অনেক সুখময় স্মৃতি থাকে, যেগুলো আমি অনেক মিস করি। সবার ভালোবাসার মাঝে বেঁচে থাকতে চাই। সবার ভালোবাসা, দোয়া এবং সমর্থনে আমি আজ এই অবস্থানে। আমি চাই সবাই আমাকে সাপোর্ট করে যাক, ভালোবেসে যাক।’

এ অনুষ্ঠানে সব‌চে‌য়ে বড় সারপ্রাইজ দেওয়া হয় পরিমনিকে। এটা হলো এবার রবীন্দ্রনাথ ঠাকু‌রের শে‌ষের ক‌বিতা উপন্যা‌সের লাবণ্য চ‌রি‌ত্রে অ‌ভিনয় কর‌বেন তিনি। এই বিগ বা‌জে‌টের ও‌য়েবসি‌রি‌জটি নির্মাণ করবেন হি‌মেল আশরা‌ফ। এতে গান গাই‌বেন কলকাতার শিল্পী অনুপম রায়। তবে অমি‌তের চ‌রি‌ত্রে কে অ‌ভিনয় কর‌বেন জানা‌নো হয়‌নি এখ‌নো। ও‌য়েবসি‌রিজ‌টি প্র‌যোজনা কর‌বে আড্ডা টাইমস।

ও‌য়েব সি‌রি‌জে অ‌ভিনয় করা প্রস‌ঙ্গে পরীম‌নি ব‌লেন, ‘রবীন্দ্রনা‌থের উপন্যা‌সের চ‌রি‌ত্রে অ‌ভিন‌য়ের জন্য অ‌নেক দিন অ‌পেক্ষা ক‌রে‌ছিলাম। স্বপ্নটা পূর্ণ হ‌য়ে গেল। সেটা ওয়েবসি‌রি‌জে হ‌লেও আমার জন্য অ‌নেক বড় সারপ্রাইজ।’