নূরনবী ইসলাম ও এস.এম.রকি, নিজস্ব প্রতিবেদকঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে দিনাজপুর জেলার খানসামা উপজেলা ছাত্রলীগ বৃক্ষরোপণ কর্মসূচি পালন করে ।

আজ ২৯ সেপ্টেম্বর রবিবার বিকেলে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় খানসামা উপজেলা ছাত্রলীগের আয়োজনে উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ রেজাউল করিমের নেতৃত্বে ও ৩নং আঙ্গারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মোঃ লিটন ইসলাম লিটুর ব্যবস্থাপনায় উপজেলার আঙ্গারপাড়া ইউনিয়ন পরিষদ চত্বর, গণগ্রন্থাগার, সুজনসভা ও এলএসডি গোডাউনের সম্মুখ সড়কে প্রধানমন্ত্রীর ৭৩ তম জন্মদিন উপলক্ষে বিভিন্ন প্রজাতির ৭৩টি বৃক্ষ রোপণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন ভেড়ভেড়ী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোস্তাওফিক আহম্মেদ শামীম, সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, আংগারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক চন্দ্রদ্বীপ,উজ্জ্বল, খামারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক আসাদ,শামীম,আংগারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সুমন শাহসহ   উপজেলা ছাত্রলীগের আওতাধীন  কলেজ, ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এই সময় ৩নং আঙ্গারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মোঃ লিটন ইসলাম লিটু বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্মদিনে খানসামা উপজেলা ছাত্রলীগ আগের ন্যায় আগামী দিনগুলোতেও দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবো।

বৃক্ষরোপণ কর্মসূচিতে খানসামা উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ রেজাউল করিম বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আছেন বলেই দেশ এগিয়ে যাচ্ছে। আমি অবাক হই শেখ হাসিনার মেধা, প্রজ্ঞা দেখে। কিভাবে একজন মানুষ নিজের আরাম আয়েশ বিসর্জন দিয়ে দেশের জন্য এত কাজ করেন? যে মানুষটি নিজের পরিবার হারিয়ে নিঃস্ব হয়েছেন। এদেশের মানুষকেই আজ তিনি বাবা মা, ভাইবোন হিসেবে দেখছেন। আসুন আমরা সবাই মিলে জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করতে ঐকবদ্ধ হই