দেশের মানুষ বিপুল উৎসাহ উদ্দীপনা নিয়ে নির্বাচনমুখী হয়ে উঠেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সব দল নির্বাচনে আসায় দেশে ভোটের উৎসবমুখর আবহ সৃষ্টি হয়েছে’-বলেছেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।

রোববার রাজধানীর মুগদা মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিদর্শনের সময় গণমাধ্যমকে তিনি আরও বলেন, বর্তমান সরকার জনগণের দোরগোড়ায় আধুনিক ও মানসম্মত স্বাস্থ্যসেবা পৌঁছে দিয়েছে। সরকার বিদ্যুৎ সংকটের সমাধান করেছে। দেশ থেকে জঙ্গিবাদ নির্মূল করেছে। পদ্মাসেতু নির্মাণ শুরু করেছে। যোগাযোগ ব্যবস্থায় আমূল পরিবর্তন ছাড়াও গ্রামে গ্রামে তথ্যপ্রযুক্তি সেবা সহজলভ্য করেছে। তাই আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে জনগণ তাঁর পাশে থাকবে।

এ সময় স্বাস্থ্যমন্ত্রী হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড পরিদর্শন করে রোগীদের সঙ্গে কথা বলেন । তিনি হাসপাতালের সেবার মান সম্পর্কেও খোঁজ-খবর নেন।

পরে হাসপাতালের সভাকক্ষে চিকিৎসকদের সঙ্গে মতবিনিময়ের সময় স্বাস্থ্যমন্ত্রী বলেন, জনগণের স্বাস্থ্যমান পৌঁছে দিতে রাজধানীসহ সারাদেশে নতুন নতুন হাসপাতাল নির্মাণ করে অত্যাধুনিক চিকিৎসাসেবা নিশ্চিত করেছে সরকার। রাজধানীর বিভিন্ন প্রান্তে সরকারি হাসপাতাল নির্মাণের উদ্যোগ হিসেবে সরকার মুগদায় পাঁচশ’ শয্যার অত্যাধুনিক হাসপাতাল নির্মাণ করেছে। যাতে শহরের উপকণ্ঠের জনগণ দ্রুত চিকিৎসা নিতে পারে।

এসময় মন্ত্রী চিকিৎসকদেরকে আন্তরিকতার সঙ্গে রোগীদের পাশে থেকে চিকিৎসা সেবা নিশ্চিত করার আহ্বান জানান ।