মোঃ নুরনবী ইসলাম, নিজস্ব প্রতিবেদক

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দিনাজপুরের খানসামা উপজেলার খামারপাড়া ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ৪০০ শীতার্ত অসহায়-দুস্থ ব্যক্তির মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

আজ ১০ জানুয়ারী রবিবার দুপুরে খামারপাড়া ইউনিয়ন পরিষদ চত্বরে কম্বল বিতরণ অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতা বাবু হরিস চন্দ্র রায়ের সভাপতিত্ববে ও উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক আবু নাসের সরকারের সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন।

প্রধান অতিথির বক্তব্যে লায়ন চৌধুরী বলেন, ১৯৭১ সালে দীর্ঘ ৯ মাসের রক্তক্ষয়ী সংগ্রামে বিজয় অর্জনের পর পাকিস্তানে কারাগার থেকে মুক্ত হয়ে ১৯৭২ সালের আজকের এই দিনে যুদ্ধবিধ্বস্ত স্বাধীন-সার্বভৌম বাংলাদেশের মাটিতে পা রাখেন মুক্তিযুদ্ধের মহানায়ক আমাদের প্রাণপ্রিয় নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। এরপর থেকেই আওয়ামী লীগ সব সময় মানুষের পাশে থাকে। দেশের মানুষের যে কোনো দুর্যোগে কাঁধে কাঁধ মিলিয়ে একযোগে কাজ করে। এখন শীত মৌসুম চলছে। শীতার্ত মানুষদের পাশে এগিয়ে এসেছি আমরা। আগামীতে আবার আমরাই আসব। এজন্য আ’লীগের মার্কা নৌকার পক্ষে থাকতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন খামারপাড়া ইউপি চেয়ারম্যান সাজেদুল হক সাজু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক জাকারিয়া চৌধুরী, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মামুন চৌধুরী, যুবলীগ নেতা খলিলুর রহমান ও হাজ্জাজ আল হাদী, উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক লিটন ইসলাম লিটু ও মোস্তাওফিক আহমেদ শামীম প্রমুখ।