মোঃ নুরনবী ইসলাম, নিজস্ব প্রতিবেদক

কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তার মোড়ে পৌরসভার তত্ত্বাবধানে ৩০ লাখ টাকা ব্যয়ে বঙ্গবন্ধুর তিনটি ভাস্কর্য নির্মাণ করা হচ্ছে। এর একটির কাজ প্রায় শেষের দিকে। এরই মধ্যে শুক্রবার রাত ২টার দিকে বঙ্গবন্ধু ভাস্কর্য ভাঙচুর করে দুর্বৃত্তরা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এ ভাস্কর্য ভাঙার প্রতিবাদে দিনাজপুরের খানসামায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার সন্ধ্যার পর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে উপজেলার পাকেরহাটস্থ উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বের হয়ে পাকেরহাটের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শাপলা চত্বরে গিয়ে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

উপজেলা আ’লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোস্তফা আহমেদ শাহ্ এর সভাপতিত্বে ও আঙ্গারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক লিটন ইসলাম লিটুর সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন।

এছাড়া আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও ভেড়ভেড়ী ইউপি চেয়ারম্যান হাফিজ সরকার, গোয়ালডিহি ইউপি চেয়ারম্যান আইনুল হক শাহ্, খামারপাড়া ইউপি চেয়ারম্যান সাজেদুল হক সাজু, আঙ্গারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক রেজাউল করিম, ভেড়ভেড়ী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোস্তাওফিক আহমেদ শামীম ও সাধারন সম্পাদক সাজ্জাদ ইসলাম, আলোকঝাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সৈকত সাহা প্রমুখ।