কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে নাজিম উদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে গেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ শীর্ষ পাঁচ নেতা।

সোমবার দুপুর ২টা ৪০ মিনিটের দিকে তারা কারাগারে প্রবেশ করেন বলে পরিবর্তন ডটকমকে জানিয়েছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ব্যক্তিগত সহকারী ইউনুস আলী।

তিনি জানান, মির্জা ফখরুল ছাড়াও দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার ও মির্জা আব্বাস খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করবেন।

ধারণা করা হচ্ছে, নির্বাচনে যাওয়ার ঘোষণার পর জোটের শরিক দলগুলোর সঙ্গে আসন বণ্টন ছাড়াও নির্বাচনের নানা দিক-নির্দেশনা নিতেই কেন্দ্রীয় নেতারা খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে গেছেন।

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় চলতি বছরের ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়াকে ৫ বছরের কারাদণ্ড দেন বিচারিক আদালত। পরে হাইকোর্ট সাজা বাড়িয়ে ১০ বছর করেছে।

বিচারিক আদালতের রায়ের দিনই সাবেক এই প্রধানমন্ত্রীকে নাজিম উদ্দিন রোডের কারাগারে রাখা হয়। মাঝে চিকিৎসার জন্য তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলের কেবিনে রাখা হয়েছিল।- পরির্বতন।