মোঃ নুরনবী ইসলাম, নিজস্ব প্রতিবেদক

দিনাজপুরের খানসামা উপজেলা ছাত্রলীগের সদস্য ও মুক্তিযুদ্ধকালীন অন্যতম শহীদ অমীয় কুমার গুহ এর নাতি রাকেশ গুহকে আহবায়ক করে ৮ সদস্য বিশিষ্ট একটি নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এর আগে ২০০৩ সালে কমিটি গঠনের পর ২০১২ সালে নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছিল। পরে সেই কমিটিও ৮ বছর অতিক্রম করে।

দিনাজপুর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর ইসলাম রাহুল ও সাধারণ সম্পাদক গোলাম ইমতিয়াজ ইনান স্বাক্ষরিত খানসামা উপজেলা ছাত্রলীগের মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে আগামী তিন মাসের জন্য বৃহস্পতিবার বিকেলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ১ জন আহবায়ক ও ৭ জন যুগ্ন আহবায়ক করে নতুন আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

যুগ্ম আহবায়করা হলেন গোয়ালডিহি ইউনিয়ন ছাত্রলীগের সহ-সম্পাদক আসাদুজ্জামান সুমন, আঙ্গারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক লিটন ইসলাম লিটু, ভেড়ভেড়ী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোস্তাওফিক আহমেদ শামীম, ছাত্রলীগ নেতা আবু নাসের সরকার, আঙ্গারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সদস্য আবু হেনা, ভাবকি ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মাহবুব হোসেন সুমন ও ছাত্রলীগ নেতা জারিফ খান জিওন।

নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক রাকেশ গুহ বলেন, আগামী তিন মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যেই কাজ করে যাবে ছাত্রলীগের নবগঠিত আহ্বায়ক কমিটি। দীর্ঘ সময় পর হলেও কমিটি পেয়ে আমরা তৃণমূল ছাত্রলীগের নেতা-কর্মীরা আনন্দিত। আর আমাকে আহবায়ক করায় অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি, উপজেলা আওয়ামী লীগ ও জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। পরবর্তীতে উপজেলা ছাত্রলীগের সকল কার্যক্রম সুন্দর ভাবে পরিচালনার জন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি।