মোঃ নুরনবী ইসলাম, নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ দিনাজপুরের খানসামায় আগমন উপলক্ষে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

আজ শুক্রবার বিকেলে তিনি তাঁর জেঠাতো ভাই উপজেলা ছাত্রলীগের সদস্য রাকেশ গুহ এর বাড়ির উদ্দ্যেশে আসলে জেলা পরিষদ ডাকবাংলো, খানসামা কার্যালয়ে জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ফারুকুজ্জামান মাইকেল, দিনাজপুর জেলা আইনজীবি সমিতির সাধারন সম্পাদক এ্যাড. হাজী মোঃ সাইফুল ইসলাম, পিপি এ্যাড. রবিউল ইসলাম রবি, স্পেশাল পিপি এ্যাড. শামসুর রহমান পারভেজ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভিন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ধীমান দাস সহ বিভিন্ন জেলা ও উপজেলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

সন্ধ্যার পর ছাত্রলীগ নেতা রাকেশ গুহের বাড়িতে সভাপতি নির্মল রঞ্জন গুহের সাথে সৌজন্য সাক্ষাৎ করে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ সাইফুল ইসলাম, সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও আলোকঝাড়ি ইউপির সাবেক চেয়ারম্যান মোকছেদুল গণি রাব্বু শাহ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোকলেছুর রহমানসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।