মোঃ নুরনবী ইসলাম, নিজস্ব প্রতিবেদক

দিনাজপুরের খানসামা উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির যুগ্ন আহবায়ক আবু নাসের সরকারকে বহিস্কার ও আহবায়ক কমিটি পুনর্গঠনের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার বিকেল ৫টায় উপজেলার পাকেরহাটে উপজেলা ছাত্রলীগের সকল ইউনিটের নেতাকর্মীবৃন্দের আয়োজনে পাকেরহাটস্থ দলীয় কার্যালয় হতে বিক্ষোভ মিছিলটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শাপলা চত্বরের সামনে শেষ হয়।

এরপর আঙ্গারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহবায়ক উজ্জ্বল রায়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সদ্য সাবেক আহবায়ক রেজাউল করিম, ভেড়ভেড়ী ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সাজ্জাদ ইসলাম, খানসামা ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সুশান্ত মহন্ত, গোয়ালডিহি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হারুন-অর রশিদ, সদ্য পদত্যাগকারী ছাত্রনেতা সবুজ ইসলাম, মির্জা মান্নু, আঙ্গারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সদস্য সুমন শাহ্ ও অত্র ইউপির ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক আসাদ শাহ্সহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মী।

উপজেলা ছাত্রলীগের সদ্য সাবেক আহবায়ক রেজাউল করিম তাঁর বক্তব্যে বলেন, নবগঠিত আহবায়ক কমিটিকে অভিনন্দন জানাতে পারলাম না। কারণ এই কমিটিতে রাতের আঁধারে ছাত্রদলের নেতা আবু নাসের সরকারকে যুগ্ন আহবায়ক করা হয়েছে। তাকে বহিস্কার করে বিভিন্ন ইউনিটের ত্যাগী ও পরিশ্রমী নেতাদের আহবায়ক কমিটিতে অন্তর্ভূক্ত করে তা পুনর্গঠনের দাবি জানাচ্ছি। এই দাবি যদি অনতিবিলম্বে না মানা হয় তাহলে আরো কঠোর কর্মসূচি গ্রহন করা হবে।