নয়া পল্টনে সংঘর্ষের মামলায় ব্লাক ডায়মন্ড খ্যাত কণ্ঠশিল্পী বেবী নাজনীন ও আইনজীবী নিপুণ রায় চৌধুরীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) রাত ৮টার দিকে রাজধানীর নাইটিঙ্গেল মোড় এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

রিজভী বলেন, বেবী নাজনীন ও নিপুণ রায় চৌধুরী একই গাড়িতে করে বাসায় ফিরছিলেন। নাইটিঙ্গেল মোড়ে পৌঁছালে তাদের গ্রেফতার করা হয়।

এদিকে মামলা সূত্রে জানা যায়, পল্টনে নাশকতা ঘটনায় একটি মামলার ১২ নম্বর আসামি নিপুণ রায় চৌধুরী। তিনি বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ ও বিএনপির সাবেক প্রতিমন্ত্রী নিতাই রায় চৌধুরীর মেয়ে।

প্রসঙ্গত, বুধবার নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের সামনে পুলিশ ও নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এতে পুলিশের ২১ জন, ২ জন আনসার ও বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়েছে। এছাড়া কার্যালয়ের পাশে থাকা পুলিশের দুটি গাড়িতে আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধরা। এ ঘটনায় পল্টন থানায় তিনটি মামলা দায়ের করেছে পুলিশ। তিন মামলায় আসামি করা হয়েছে ৪৮৮ জনকে ও গ্রেফতার করা হয়েছে ৬৮ জন।