দুপুর সাড়ে ১২টা পর্যন্ত সাড়ে চার ঘণ্টা পেরিয়ে গেলেও গুলশানে মানারাত ঢাকা ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ ভোটকেন্দ্রে ভোট পড়েছে মাত্র চার শতাংশ। সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে, একটানা চলবে বিকেল ৪টা পর্যন্ত। এ কেন্দ্রে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী শাফিন আহমেদ দুপুর ১২টা ২০ মিনিটে ভোট দেন।

নারী ও পুরুষ মিলিয়ে এই কেন্দ্রে মোট ভোটার ৫ হাজার ১৩৫। এর মধ্যে নারী ভোটার দুই হাজার ১২১ এবং পুরুষ ভোটার ৩ হাজার ১৪। দুপুর সাড়ে ১২টা পর্যন্ত কেন্দ্রটির ৮টি বুথে ভোট পড়েছে আড়াই’শ মতো। এর মধ্যে একটি নারী বুথে ভোট পড়েছে মাত্র চারটি। বাকি তিনটি বুথে ৩০ থেকে ৫০টি মতো।

নারী বুথের প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করা প্রমথ নাথ সাহা জাগো নিউজকে বলেন, ভোটারদের উপস্থিতি স্বাভাবিকের তুলনায় বেশ কম। এতো কম ভোটার কেন আসছেন বুঝতে পারছি না।
এদিকে বেলা সাড়ে ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ভোট কেন্দ্রটির বিভিন্ন বুথ ঘুরে মাত্র ৩ জনকে ভোট দিতে দেখা যায়। সাংবাদিক পরিচয় দিলে এদের কেউ কথা বলতে রাজি হননি।

ভোটকেন্দ্রটির পুরুষ বুথের প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালন করা বিধিভূষণ রায় জাগো নিউজকে বলেন, আমার চারটি বুথে ৫০ থেকে ৬০টি করে ভোট পড়েছে। ভোটারদের উপস্থিতির হার খুবই কম। কেন ভোটাররা আসছে না, এটা আমি বলতে পারব না।

তবে বুথে ভোটগ্রহণের দায়িত্বে থাকা কর্মকর্তাদের সঙ্গে কথা বলে জানা গেছে, পুরুষ একটি বুথে ভোট পড়েছে ২৭টি। বাকি তিনটি বুথে ৫০টির নিচে ভোট পড়েছে বলে দায়িত্বরত কর্মকর্তারা জানান।