খুরশিদ জামান কাকন

এসময়ের ব্যস্ত অভিনেতা আফরান নিশো ও জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরীর নতুন নাটক ”অ্যাপয়েন্টমেন্ট লেটার’ আগামী ১০ ই জানুয়ারি মুক্তি পাচ্ছে। নতুন বছরের বিশেষ এই নাটকটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা আবুবকর রোকন।

রুশো আহমেদের গল্প অবলম্বনে নির্মিত এই নাটকে আফরান নিশোর চরিত্রের নাম ‘সানা’ ও মেহজাবিনের চরিত্রের নাম ‘রুপা’। নাটকে সানা একজন বেকার প্রেমিক, তার কোন চাকরি নেই। সানার প্রেমিকার নাম রুপা। রুপার বিয়ে ঠিক হয় এক ডাক্তার পাত্রের সাথে। একদিকে বাবার পছন্দের পাত্র, অন্যদিকে তার বয়ফ্রেন্ড। কোনদিকে যাবে রুপা? এভাবেই নাটকের গল্প এগিয়ে যায়।

সিনেমাওয়ালার ব্যানারে নির্মিত এই নাটকটিতে আরো অভিনয় করেছেন রুশো শেখ, ফখরুল বাসার মাসুম, মিলি বাসার, ঐশ্বর্য আল পুষোন, আফরোজা শশি, তাসনিম মোস্তফা, তোফায়েল আজম সহ আরো অনেকে।

নাটক প্রসঙ্গে রুশো আহমেদের সাথে কথা হলে তিনি এই প্রতিবেদকে জানান, ‘নাটকের গল্পটি খুব সাধারণ। গল্পে অনেক প্রেমিক নিজেকে খুঁজে পাবে। সব শ্রেণীর দর্শকের কাছে নাটকটি গ্রহণযোগ্যতা পাবে। আশা করছি নাটকটি সকলের ভালো লাগবে।’

এর আগে গত ২২ ও ২৩ ডিসেম্বর রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যায়নের কাজ সম্পূর্ণ হয়। বিস্ক ক্লাব ফ্রুট ফান বিস্কুট নিবেদিত বিশেষ এই নাটকটির সার্বিক তত্ত্বাবধান করেছেন দেশের জনপ্রিয় নাট্য ও চলচিত্র নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। নাটকটি দেখা যাবে সিনেমাওয়ালার নিজস্ব ইউটিউব চ্যানেলে।