বিনোদন ডেস্ক:

লম্বা মধুচন্দ্রিমা শেষ করে ঘরে ফিরেছেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। দীর্ঘদিন পর ঘরে ফেরার এ খবর সামাজিক মাধ্যমে নিজেই দিয়েছেন প্রিয়াঙ্কা। ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসের বাড়িতে পৌঁছে বেশ ফুরফুরে মেজাজে আছেন এ নবদম্পতি।

গেল বছরের ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে তাঁদের রাজকীয় বিয়ে ও বিবাহোত্তর অভ্যর্থনার পর পরিবারের সদস্যদের নিয়ে লন্ডনে বড়দিন উদযাপন করেন এ প্রিয়াঙ্কা-নিক। এর পর বরফের দেশ সুইজারল্যান্ডে উদযাপন করেন ইংরেজি নববর্ষ। সেখান থেকে উড়াল দেন ক্যারিবীয় দ্বীপে।

সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে লাগাতার ছবি পোস্ট করেছিলেন প্রিয়াঙ্কা ও নিক। ক্যারিবীয় দ্বীপে রশিতে প্রিয়াঙ্কার দুলুনির ভিডিও অন্তর্জালে ভাইরাল হয়েছিল। তাঁদের মধুচন্দ্রিমার গল্পে মুগ্ধ হয়েছেন লাখো ভক্ত।

বেশ কিছুদিন সুইজারল্যান্ডের দারুণ সব জায়গায় ভ্রমণ উপভোগ করেন নিক-প্রিয়াঙ্কা। এরপর বরফের স্বর্গকে বিদায় জানিয়ে নেন ক্যারিবীয় উষ্ণতা। তাঁদের এই আন্তর্জাতিক রোমান্সে মুগ্ধ ভক্তরা।

এদিকেই, শিগগিরই সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’-এর শুটিংয়ে ফিরবেন প্রিয়াঙ্কা চোপড়া। ছবিটিতে আরও রয়েছেন ‘দঙ্গল’ অভিনেত্রী জাইরা ওয়াসিম এবং নির্মাতা-অভিনেতা ফারহান আখতার। চলতি বছরেই এ ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এছাড়াও কিছুদিন পরই মুক্তি পেতে চলেছে প্রিয়াঙ্কার হলিউডি ছবি ‘ইজ ইট নট রোমান্টিক’।