খুরশিদ জামান কাকন

টিভি নাটকে এ সময়ের জনপ্রিয় জুটি আফরান নিশো ও মেহজাবিন চৌধুরীর নতুন নাটক ‘অ্যাপয়েন্টমেন্ট লেটার’। আগামী ১০ ই জানুয়ারি নাটকটি মুক্তি পাচ্ছে। 

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় নাটকটির ট্রেলার প্রকাশিত হয়েছে। সিনেমাওয়ালার নিজস্ব ইউটিউব চ্যানেলে ১ মিনিট ৪০ সেকেন্ডের এই ট্রেলার প্রকাশিত হয়। মাত্র একঘন্টার ব্যবধানে ট্রেলারে দশ হাজার ভিউ হয়। অনেকেই কমেন্ট বক্সে নিজেদের ভালোলাগারর কথা জানায়।

অ্যাপয়েন্টমেন্ট লেটার’র ট্রেলারে শুরুতেই দেখা যায়, রুপা তার পছন্দের ছেলের কথা তার বাবাকে জানায়। কিন্তু রুপার বাবা অন্য ছেলের সাথে তার বিয়ে ঠিক করে ফেলে। শেষমেশ রুপাকে বঁধু বেসেও দেখা যায়। আর রুপার বয়ফ্রেন্ডও তাকে বিয়ে করার অনুরোধ জানায়। এরপরে কি হয় তা জানার জন্য অবশ্য নাটকটির মুক্তি পর্যন্ত অপেক্ষা করতে হবে। 

রুশো আহমেদের গল্প অবলম্বনে নির্মিত এই নাটকটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা আবুবকর রোকন। তিনি দ্বীর্ঘদিন জনপ্রিয় নাট্য ও চলচিত্র নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজের প্রধান সহযোগী হিসেবে কাজ করেছেন। রাজের অনুপ্রেরণাতেই দক্ষ এই নির্মাতা প্রথমবারের মতো কোন নাটক পরিচালনা করলেন।

বিস্ক ক্লাব ফ্রুট ফান বিস্কুট নিবেদিত এই নাটকে অন্যান্যদের মধ্যে আরো অভিনয় করেছেন রুশো শেখ, ফখরুল বাসের মাসুম, মিলি বাসের, ঐশ্বর্য আল পুষোন, আফরোজা শশি, তাসনিম মোস্তফা, তোফায়েল আজম সহ আরো অনেকে।সিনেমাওয়ালার ব্যানারে নির্মিত বিশেষ এই নাটকটি দেখা যাবে ‘সিনেমাওয়ালা’ ইউটিউব চ্যানেলে।