মোঃ নুরনবী ইসলাম, নিজস্ব প্রতিবেদক

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার রাণীরবন্দরে একটি সমাজ সেবামূলক অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘মানব সেবায় আমরা’ এর এক বছর মেয়াদী একটি কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এতে মহসিন আলীকে সভাপতি ও মোহাম্মদ আবদুল্লাহ আল হাবিবকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

এছাড়াও এ কমিটিতে সহ-সভাপতি পদে মোঃ সাইফুল্লাহ সাইফ ও সোহাগ আহমেদ, সহ-সাধারণ সম্পাদক পদে মাজেদুল ইসলাম,  সাংগঠনিক সম্পাদক পদে মোহাম্মদ আলী সবুজ, সহ-সাংগঠনিক সম্পাদক পদে মিজানুর রহমান রোমান, কোষাধ্যক্ষ সম্পাদক পদে নওশাদ আহমেদ, প্রচার সম্পাদক পদে মোহাম্মদ শোয়েব আক্তার, শিক্ষা বিষয়ক সম্পাদক পদে আরমান রাজু, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক পদে ফরিদুল ইসলাম, দপ্তর সম্পাদক পদে আব্দুল খালেক, সহ-দপ্তর সম্পাদক পদে সোহানুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক পদে ক্বারি মাওলানা মোঃ আনোয়ার হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক পদে তারিকুল ইসলাম তারিক, ত্রান ও পুনর্বাসন সম্পাদক পদে মাসুদ সরকার, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক পদে আয়েশা সিদ্দিকা নিপা, সহ- মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক পদে পুজন সাহা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক পদে মোহাম্মদ জাহিদ হাসান, পরিকল্পনা ও উন্নয়ন বিষয়ক সম্পাদক পদে মোহাম্মদ সাজ্জাদ হোসেন সাগর, সহ-পরিকল্পনা ও উন্নয়ন বিষয়ক সম্পাদক পদে শাহিনুর রহমান শাহিন, যুব উন্নয়ন বিষয়ক সম্পাদক পদে শ্রী সঞ্জয় রায়, সহ- যুব উন্নয়ন বিষয়ক সম্পাদক পদে খাইরুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে রুবেল ইসলাম , পরিবেশ বিষয়ক সম্পাদক পদে ইমদাদুল হক, আইসিটি বিষয়ক সম্পাদক পদে রাকিব হাসান রনি, আন্তর্জাতিক ও জাতীয় বিষয়ক সম্পাদক পদে মেহেদী হাসান রানাসহ ২৪জন নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত করা হয়েছে।

এ কমিটি প্রকাশের সময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা রশিদুল ইসলাম, হাবিবুর রহমান হাবিব এবং কার্যকরী কমিটর অন্যান্য সদস্য বৃন্দ।

উল্লেখ্য, এ সংগঠনটটি পথচলা শুরু করে ২০১৪ সালে। দীর্ঘ এই সময়ে এই সংগঠনটি সমাজের নানান প্রতিকূলতায় নিজেদের সাহস, সামর্থ্য ও স্বেচ্ছাসেবিতা দিয়ে শীতার্তদের মাঝে কম্বল বিতরন, গৃহহীন মানুষের গৃহ নির্মান, অসহায় ও গরীব ছাত্রদের পড়াশোনার খরচ ও শিক্ষা উপকরণ সরবরাহ, মুমূর্ষু রোগীকে রক্তদান, করোনা মহামারীতে স্বাস্থ্য সেবা প্রদানসহ বিভিন্ন ধরনের সামাজিক কর্মকান্ড ও সচেতনতা বৃদ্ধিতে কাজ করছে।