মোঃ নুরনবী ইসলাম, নিজস্ব প্রতিবেদক

দিনাজপুরের খানসামা উপজেলার পাকেরহাটে অবস্থিত শারিকা মটরস এর উদ্যোগে বাৎসরিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার দিনব্যাপী উপজেলার একমাত্র হিরো মোটরসাইকেল শো-রুম শারিকা মটরস এর আওতাধীন হিরো মোটরসাইকেল এর ক্রেতা, সহযোগী ও শুভঙ্খাগীসহ প্রায় ২৫০ জনকে নিয়ে ভিন্নজগতে এ বাৎসরিক বনভোজন অনুষ্ঠিত হয়। বনভোজনে বিনোদন, খাওয়া দাওয়া, সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। র‍্যাফেলে প্রথম পুরস্কারের লটারি তুলেন শারিকা মটরস্ এর স্বতাধিকারী মোঃ সহিদুজ্জামান শাহ্ এর ছেলে মোঃ সোহাম শাহ্। প্রথম পুরস্কার হিসেবে রেফ্রিজারেটর পান শারিকা মটরস্ এর গ্ল্যামার গাড়ি ক্রেতা আলোকডিহি গ্রামের আঃ রহমান। এছাড়াও আরো ৩০ জন সৌভাগ্যবান বিভিন্ন পুরস্কার গ্রহন করেন।

এসব পুরস্কার প্রদান করেন শারিকা মটরস এর স্বতাধিকারী মোঃ সহিদুজ্জামান শাহ্, হিরোর বিভাগীয় ম্যানেজার সিরাজ খান, টেরিটরি ম্যানেজার (সেলস) মোঃ সাজ্জাদুর রহমান ও টেরিটরি ম্যানেজার (সার্ভিস) মোঃ শাহিন প্রমুখ।

শারিকা মটরস্ এর স্বতাধিকারী ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ সহিদুজ্জামান শাহ্ বলেন, এ বনভোজনের একমাত্র উদ্দেশ্যই হচ্ছে শো-রুমের সন্মানিত গ্রাহক ও শুভঙ্খাগীদের সাথে একটি দিন একসাথে কাটানো ও তাদের সাথে আনন্দ ভাগাভাগি করে নেওয়া। তিনি উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ব্যবসা ও সম্পর্কের ধারাবাহিতায় এ ধরনের বনভোজন প্রতি বছর অনুষ্ঠিত হবে। তবে আগামীতে এর ব্যপকতা আরো বৃদ্ধি করা হবে। তিনি সকলকে হিরোর গাড়ি ক্রয় করে সাশ্রয়ী হওয়ার আহবান জানান।