মোঃ নুরনবী ইসলাম, নিজস্ব প্রতিবেদক

রাজশাহী বিশ্ববিদ্যালয় খানসামা উপজেলা ছাত্র পরিষদ (রুকুশা) এর কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে জুয়েল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে মোমিন ইসলামকে নির্বাচিত করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সন্ধ্যার পর উপজেলার পাকেরহাট গণগ্রন্থাগার কার্যালয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া খানসামা উপজেলার শিক্ষার্থীদের সংগঠন রুকুশা এর আগামী ১ বছরের জন্য ২৮ সদস্যের একটি কমিটি গঠন করা হয়।

কমিটিতে সহ-সভাপতি পদে নুর আলম, মোসলেমা ও উৎপল রায়, যুগ্ন সাধারণ সম্পাদক পদে জীবন রায় (দর্শন), প্রশান্ত রায়, প্রদিপ রায় ও জীবন রায় (সমাজ বিজ্ঞান), সাংগঠনিক সম্পাদক পদে প্রদিপ রায়, আরিফুল, শাহানুর ও পপি রায়।

এছাড়াও অর্থ সম্পাদক পদে মনিরা খাতুন (বাংলা), সহ-অর্থ সম্পাদক পদে লাবিব, দপ্তর সম্পাদক পদে লাবু ইসলাম, উপ-দপ্তর সম্পাদক ফাহিম ইসলাম, প্রচার সম্পাদক পদে পিযুস রায়, সহ-প্রচার সম্পাদক ফিরোজ, ক্রিয়া সম্পাদক তাইজুল ইসলাম, সহ-ক্রিয়া সম্পাদক মাহফুজ ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক নিহার রঞ্জন, সহ-সাংস্কৃতিক সম্পাদক মীম আক্তার, শিক্ষা সম্পাদক স্বপ্না রানী, সহ-শিক্ষা সম্পাদক হাবিব, নারী বিষয়ক সম্পাদক আক্তারিনা, সহ-নারী বিষয়ক সম্পাদক সুইটি রায়।

এ কমিটির উপদেষ্টারা হলেন ঐশি চৌধুরী, তহিদুল ইসলাম তৌহিদ, মাহাবুবুর রহমান, মাহবুর হাসান মাহবুব, সাদিক হোসেন সাজু, মোজাম্মেল হক শাকিল, কেশব চন্দ্র বিশ্বাস, কুমদ চন্দ্র রায়, দিপু রায় ও আব্দুল মোমেন।