মোঃ নুরনবী ইসলাম, নিজস্ব প্রতিবেদক

দিনাজপুরের খানসামা উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা (আরডিও) আবু রাহাত সোহেল রানাকে জেলার শ্রেষ্ঠ উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা হিসেবে শুভেচ্ছা স্মারক ও পুরস্কার প্রদান করা হয়েছে।

আরডিও কার্যালয় সূত্রে জানা যায়, আর্থ-সামাজিক উন্নয়নসহ নারীর ক্ষমতায়ন, উঠান বৈঠক, আইজিএ ভিত্তিক প্রশিক্ষণ প্রদান, সচেতনতা বৃদ্ধি, স্থানীয় সম্পদ ব্যবহারের মাধ্যমে আয়ের উৎস নির্ধারণসহ ১০টি সূচকে নিরলসভাবে কাজ করার অবদান স্বরুপ তাকে ‘শ্রেষ্ঠ উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা ক্যাটাগরীতে’ এ পুরস্কার প্রদান করা হয়।

গত বৃহস্পতিবার দিনাজপুর পল্লী উন্নয়ন উপ-পরিচালকের কার্যালয়ে সমন্বয় সভায় তাঁকে শ্রেষ্ঠ কর্মকর্তার পুরস্কার প্রদান করেন দিনাজপুর বিআরডিবির উপ-পরিচালক মোঃ মাহফুজুর রহমান ও উপ-প্রকল্প পরিচালক মোঃ আশরাফুল আলম।

আরডিও আবু রাহাত সোহেল রানা জানান, কর্তৃপক্ষ কাজের যথাযথ মূল্যায়নের মাধ্যমে আমাকে শ্রেষ্ঠ উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মনোনীত করায় আমি আমার প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তা ও অফিসের সকল কর্মকর্তা- কর্মচারীর কাছে কৃতজ্ঞ। এছাড়া ভাল কাজের স্বীকৃতিস্বরুপ পুরস্কার প্রদান করায় কর্মক্ষেত্রে কাজের গতি আরো বৃদ্ধি পাবে।