মোঃ নুরনবী ইসলাম, নিজস্ব প্রতিবেদক

দিনাজপুরের খানসামা উপজেলার খামারপাড়া ইউনিয়নের দুহশুহ গ্রামের কিডনী সমস্যায় আক্রান্ত হামিদুল ইসলামের ছেলে রাশেদুল ইসলামকে আর্থিক সহযোগিতা করে তার চিকিৎসার সকল দায়িত্ব নিলেন পল্লী ইসলামী সংস্থার পক্ষে মাই ফ্রেশ ওয়াটার টেকনোলজি ও পল্লী ইসলামী সংস্থার ব্যবস্থাপনা পরিচালক মোঃ লিয়ন চৌধুরী।

মঙ্গলবার রাতে অসুস্থ রাশেদুলের বাড়ি দুহশুহের মাটিয়া পাড়ায় যেয়ে তার স্ত্রীর হাতে আর্থিক সহায়তার খাম তুলে দেন। এরপর সার্বিক তথ্য নিয়ে শেষে রাশেদুলের চিকিৎসার সম্পূর্ণ দায়ভার গ্রহন করেন লিয়ন চৌধুরী।

রাশেদুলের বাবা হামিদুল ইসলাম বলেন, ছেলে অসুস্থ হওয়ার পর তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করাই। এরপর পরীক্ষা নিরীক্ষা করার পর কিডনী সমস্যা ধরা পরে। কিন্তু আর্থিক অস্বচ্ছতার কারনে তাকে দিনাজপুর থেকে বাড়িতে নিয়ে এসে চিকিৎসা করাচ্ছি। রাশেদুলের চিকিৎসার দায়ভার গ্রহন করায় লিয়ন চৌধুরীর প্রতি তিনি কৃতজ্ঞতা জানান এবং ছেলের সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চান।

এ বিষয়ে মাই ফ্রেশ ওয়াটার টেকনোলজি ও পল্লী ইসলামী সংস্থার ব্যবস্থাপনা পরিচালক মোঃ লিয়ন চৌধুরী বলেন, সামাজিক দায়িত্ববোধ থেকেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেখার পর তার পরিবারের সাথে যোগাযোগ করে আর্থিক সহযোগিতা করি। এমনকি তার চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালকের সাথে কথা বলে তার সুস্থতার জন্য চিকিৎসার ব্যবস্থা করি। রাশেদুল সুস্থ হওয়া না পর্যন্ত তার চিকিৎসার সকল দায়ভার গ্রহন করি। তিনি রাশেদুলের দ্রুত সুস্থতার জন্য সকলের দোয়া চেয়ে বলেন, এর আগেও ঈদ, শীত ও করোনায় মানুষের পাশে সাধ্যমত দাঁড়িয়েছিলাম। আগামীতে যেন মানুষের পাশে এভাবে দাঁড়াতে পারি এজন্য সকলে দোয়া করবেন।