মোঃ নুরনবী ইসলাম, নিজস্ব প্রতিবেদক

পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে দিনাজপুরের খানসামা উপজেলার ৬ টি গ্রামে মোট ৬০ টি অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে কর্নিয়া ফাউন্ডেশন এর উদ্যোগে “ঈদ উপহার” বিতরণ করা হয়েছে।

১৯ জুলাই সোমবার বিকেলে কর্নিয়া ফাউন্ডেশন এর সদস্যরা প্রতিটি পরিবারের বাড়ি বাড়ি গিয়ে শাড়ি, লুঙ্গি ও বাচ্চাদের জন্য পোশাক পৌঁছে দেয়।

ঈদ উপহার বিতরণ কর্মসূচিতে অক্লান্ত পরিশ্রমে, মানুষের মাঝে শাড়ি, লুঙ্গি ও শিশুদের জন্য পোশাক পৌঁছে দিতে কাজ করেন সংগঠনটির প্রতিষ্ঠাতা ও পরিচালক কালিমুল্লা আল কাফী (ঢাবি), সহ-পরিচালক নাজমু আরা সুবর্না (ঢাবি), সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহমেদ (রাবি), রংপুর বিশ্ববিদ্যালয় শাখা প্রতিনিধি শাহীন আলম, সদস্য মো : লাজিম ইসলাম ও মানস রায়সহ আরও অনেকে।

এসময় সংগঠনটির পরিচালক কালিমুল্লা আল কাফী বলেন, অসহায় ও দরিদ্র মানুষের সেবায় কাজ করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ। প্রতিবারের ন্যায় এবারের ঈদেও আমরা কিছু সংখ্যক মানুষের মাঝে ঈদের আনন্দ পৌঁছে দেওয়ার চেষ্টা করেছি। যদিও আমাদের কিছু সীমাবদ্ধতা থাকায়, সবার কাছে আমরা পৌঁছাতে পারিনি। তারপরও, আমরা আমাদের অবস্থান থেকে, সবসময়ই সমাজ ও দেশের কল্যানে কাজ করে যাব ইনশাআল্লাহ।

সমাজের প্রতিটি মানুষের উচিত দেশ ও জাতির কল্যানে নিজেকে নিয়োজিত রাখা। যার যতটুকু সামর্থ্য আছে, তাই থেকে সমাজের হতদরিদ্র মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করতে পারলেই আমরা একটি সোনার বাংলা গড়ে তুলতে পারবো। আমি যা পারব না, আমরা তা পারবো ইনশাআল্লাহ।