বাগাতিপাড়া (নাটোর) সংবাদদাতা:

নাটোরের বাগাতিপাড়ায় পাওনা টাকার জেরে কর্মচারীর মারপিটে গুরুত্বর আহত হয়েছেন আবু রায়হান (৪০) নামের এক পোলট্রি মালিক। মঙ্গলবার সকালে বিহারকোল-নাটোর সড়কের বারইপাড়ায় এ ঘটনা ঘটে।

আহত আবু রায়হানকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি উপজেলার বারইপাড়ার তছলিম উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, আবু রায়হানের পোলট্রি খামারে কর্মচারীর কাজ করছিলেন উপজেলার কোয়ালী পাড়ার আঃ খালেকের ছেলে জিয়া। কিছুদিন পূর্বে জিয়া কাজ ছেড়ে চলে যাওয়ায় মুজুরির কিছু টাকা বকেয়া ছিল। ওই পাওনা টাকার জেরে মালিক আবু রায়হানের সাথে বাক-বিতন্ডায় জড়িয়ে পড়ে জিয়া ।

এক পর্যায়ে কোদাল দিয়ে মারপিট করলে আবু রায়হান গুরুত্বর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে তাকে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে গুরুত্বর হওয়ায় রাজশাহী মেডিক্যাল কলেজে স্থানান্তর করা হয়।

এব্যাপারে অভিযুক্ত জিয়া’র মা মর্জিনা বেগম জানান, তার ছেলের মাথায় সমস্যা আছে। ঘটনার দিন একই সাথে তিনি ও তার ছেলে জিয়া ভ্যান যোগে বিহারকোল মোড় বাজারের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে রায়হানকে দেখে পাওনা টাকা নিয়ে জিয়ার সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে মারাপিট শুরু হয়।

এ ঘটনায় বাগাতিপাড়া থানা অফিসার ইনচার্জ আতাউর রহমান বলেন, ঘটনাটি তিনি শুনেছেন। তবে তিনি লিখিত অভিযোগ পাননি, পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।