সজিবুল ইসলাম হৃদয়, লালপুর (নাটোর) সংবাদদাতা:আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ ও জমাদান শেষে মনোনয়ন প্রত্যাশীরা  যখন ঢাকায় লবিংয়ে ব্যস্ত তখন নির্বাচনী এলাকায় সকাল থেকে মাঝ রাত্রি পর্যন্ত গনসংযোগে ব্যস্ত নাটোর-১ আসনের বর্তমান সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ এমপি। এ আসন থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ ও জমাদানকারী ১৭ জনের মধ্যে উল্লেখযোগ্য সংখ্যক প্রার্থী বর্তমান সাংসদকে সমর্থন করছেন ও এক সাথে সাংসদের পক্ষে গনসংযোগে অংশগ্রহন করছেন।

লালপুর ও বাগাতিপাড়া উপজেলা নিয়ে গঠিত নাটোর-১ আসন। শনিবার সকালে বাগাতিপাড়া উপজেলার পাঁকা ইউনিয়নের লোকমানপুর বাজার থেকে গনসংযোগ শুরু করেন। পর্যায়ক্রমে একডালা বাজার, সালাইনগর মোড়, জামনগর ইউনিয়নের বাজিতপুর বাজার, জামনগর বাজার ও  বাঁশবাড়ীয়া বাজার সহ বিভিন্ন  গ‍ুরুত্বপূর্ণ মোড় সহ বিভিন্ন গ্রামে সন্ধ্যা পর্যন্ত গনসংযোগ করছেন। এ সময় সাংসদের সাথে উপস্থিত ছিলেন বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অাজ ( রবিবার ) সকাল থেকেও  লালপুর উপজেলার এবি ইউনিয়ন,  দুয়ারিয়া ইউনিয়নে জনসংযোগ করতে দেখা যায়। গনসংযোগের সময় তিনি সকলের উদ্দেশ্যে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও  শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকা মার্কায় ভোট কামনা করেছেন।

এছাড়া  বর্তমান সাংসদের পক্ষে  অাজ সকালে (রবিবার) গোপালপুর বাজার এলাকায়,পৌর যুবলীগ, ছাত্রলীগ,  নেতাকর্মীদের নিয়ে  গনসংযোগ করেন মোঃ নাজমুল হোসেন নাজমুল, সভাপতি(ভারপ্রাপ্ত),লালপুর উপজেলা যুবলীগ।