সেলফ-হেল্প এন্ড রিহেবিলিটেশন প্রোগাম-শার্প-SHARP পরিচালিত পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহযোগী সংস্থা ১৮/১১/২০২০ ইং তারিখে নীলফামারী জেলার জলঢাকা উপজেলায় একজন অতিদরিদ্র সদস্য তেলি আজিজার রহমান বয়স ৬৭ বছর।

তার ৪ মেয়ে ও তার স্ত্রী নিয়ে অভাবের সংসার।ছোট মেয়ে শারীরিক প্রতিবন্ধী। তার একটি হাত নেই। অভাবের কারনে গরু কেনার সামর্থ্য না থাকায় পরিবারের সকলকে নিয়ে তেলের ঘানি নিজের কাঁধেই মারাই করেন। তার এই মানবেতর জীবনযাপন শার্পের মাননীয় নির্বাহী প্রধান জনাব আলহাজ্ব মাহবুব-উল আলম স্যারের দৃষ্টিগোচরে আসায় শার্পের নিজস্ব অর্থায়নে ঘানির তেল মারাইয়ের জন্য বলদ গরু বৃদ্ধ আজিজার রহমানকে প্রদান করা হয়।

জলঢাকা উপজেলা পরিষদ চত্ত্বরে শার্পের মাননীয় নির্বাহী প্রধান জনাব আলহাজ্ব মাহবুব-উল আলম এর সভাপতিত্বে গরু বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান অতিথি হিসেবে মাননীয় জেলা প্রশাসক জনাব হাফিজুর রহমান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মাহবুব হাসান,উপজেলা নির্বাহী অফিসার, জলঢাকা,জনাব আব্দুল ওয়াহেদ বাহাদুর,উপজেলা চেয়ারম্যান,জলঢাকা সহ উপজেলার সকল সরকারি কর্মকর্তাবৃন্দ,ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।