নিজস্ব প্র‌তি‌বেদকঃ

দিনাজপুরের চিরিরবন্দরে বিভিন্ন ধরনের কাজে অবদান রাখায় ৬২ জন আনসার-ভিডিপি সদস্যদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

গতকাল মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বর বঙ্গবন্ধু হলরুমে উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহীনির আয়োজনে আনসার-ভিডিপি সমাবেশ-২০১৮ অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি জেলা কমান্ড্যান্ট আফজাল হোসেন।

উপজেলা সামাজসেবা অফিসার মইনুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা আনসার-ভিডিপি কর্মকর্তা আবু সাঈদের সঞ্চালনায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন,বিশেষ অতিথি উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আয়ুবর রহমান শাহ্, সাধারন সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তরু বালা রায়,অফিসার ইনচার্জ হারেসুল ইসলাম প্রমূখ।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে আনসার-ভিডিপি সদস্যদের প্রশিক্ষন প্রদান, কম্পিউটারে ট্রেনিং, ব্যক্তিগত উদ্দ্যোগে বৃক্ষ রোপণ, আইন শৃঙ্খলা বাহীনিকে সার্বক্ষনিক সহয়তাসহ বিভিন্ন খাতে অবদান রাখায় উপজেলার আব্দুলপুর ইউনিয়নের লিডার আনসার-ভিডিপি কর্মী সেরাজুল ইসলামকে প্রথম পুরস্কার হিসেবে বাই-সাইকেল প্রদান করা হয়।

প্রধান অতিথি জেলা কমান্ড্যান্ট আফজাল হোসেন বলেন, আনসার-ভিডিপি সদস্যরা সরকারের বিশেষ গোয়েন্দা সংস্থা। আপনাদের শীতের সময় সকলের মাঝে কম্বল ও লাইট প্রদান করা হবে।

উপজেলায় যেন কোন ধরনের বিশৃঙ্খলা ও নাশকতা করতে না পারে এজন্য আপনারা উপজেলা প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনীকে সঙ্গে সর্বদাই যোগাযোগ রাখবেন।

 

 

এ সময় আনসার-ভিডিপি সমাবেশ অনুষ্ঠানে আনসার ভিডিপি কয়েকজন কর্মী তাদের নিজে স্বাবলম্বী ও বিভিন্ন বাধা বিপত্তিকে উপেক্ষা করে জীবনে সফলতার গল্প শোনান।