নিজস্ব প্রতিবেদক:

দিনাজপুরের চিরিরবন্দরে তেঁতুলগাছ থেকে জয় চন্দ্র রায় (১৬) নামে এক তরুণের মরদেহ উদ্ধার করেছে চিরিরবন্দর থানা পুলিশ। নিহত জয় চন্দ্র রায় উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের গোন্দলগ্রামের মানিক চন্দ্র রায়ের ছেলে।

ঘটনাটি ঘটেছে গত ২৪ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের দক্ষিণ দামুয়া পাড় গ্রামের দামুয়া বিল নামক স্থানে ঘটেছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, সকালে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের দক্ষিণ দামুয়া পাড় গ্রামের দামুয়া  বিলের ধারে তেঁতুলগাছে রশি দিয়ে ফাঁস দেয়াবস্থায় কিছু লোক জয়ের  ঝুলন্ত মরদেহ দেখতে পায়।

এ খবর থানা পুলিশে দিলে পুলিশের এস আই মো. লিটন আকন্দ সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করেন। তার পরিবারের সদস্যরা জানান, সে এর আগেও  বেশ কয়েকবার আত্মহত্যা চেষ্টা করে ব্যর্থ হয়। সে মানসিক প্রতিবন্ধী  ছিলো বলে জানা যায়।

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ মো: মাহবুবুর রহমান সরকার জানান, গতকাল সোমবার দিবাগত রাতে সে ওই গাছে রশি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। তার পরিবারের সদস্যদের কোন আপত্তি না থাকায় মরদেহ হস্তান্তর করে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।