মোহাম্মদ মানিক হোসেন:

দিনাজপুরের চিরিরবন্দরে  বিনম্র শ্রদ্ধার মধ্য দিয়ে জেল হত্যা দিবস পালিত হয়েছে। চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ৩রা নভেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় উপজেলা আওয়ামীলীগের আয়োজনে চিরিরবন্দর উপজেলা দলীয় কার্যালয়ে সাবেক হুইপ মিজানুর রহমান মানুর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আয়ুবর রহমান শাহ্ এর সঞ্চলনায় জেল হত্যা দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল।

এ সময় তেঁতুলিয়া  ইউনিয়নের ইউপি চেয়ারম্যান বাবু সুণীল কুমার শাহ্, ইসবপুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আবু হায়দার লিটন,আউলিয়াপুকুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান হাসিবুর রহমান হাসিম, অমরপুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মো. হেলাল সরকারসহ উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা  উপস্থিত ছিলেন।

পরে জাতীয় চার নেতা ও বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টের সকল শহীদ ও মহান মুক্তিযুদ্ধের শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।