নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ দিনাজপুর জেলা শাখা কর্তৃক আহবায়ক জ্যোতিষ চন্দ্র রায় ও সদস্য সচিব নারায়ণ চন্দ্র রায়সহ ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন প্রদান করেন দিনাজপুর জেলা কমিটির সভাপতি স্বরূপ বকসী বাচ্চু ও সাধারণ সম্পাদক উত্তম কুমার রায়।

গত ২১ সেপ্টেম্বর অনুমোদন পত্র পেয়ে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চিরিরবন্দর শাখার সভাপতি ভাইস চেয়ারম্যান জ্যোতিষ চন্দ্র রায় ও সদস্য সচিব নারায়ন চন্দ্র রায়সহ কমিটির সদস্যরা উপজেলা নির্বাহী অফিসারের সাথে মতবিনিময় করেন। চিরিরবন্দর উপজেলায় সুষ্ঠভাবে আসন্ন দুর্গাপূজা অনুষ্ঠানের জন্য এই অনুমোদিত কমিটি কাজ করবে বলে উপজেলা নির্বাহী অফিসার তাদেরকে আশ্বাস প্রদান করেন।

গত ২৫ সেপ্টেম্বর বুধবার চিরিরবন্দর উপজেলা পূজা উদযাপন পরিষদের ব্যানার ব্যবহার করে কতিপয়় সদস্য জেলা কমিটির অনুমোদন ছাড়াই পাল্টা ভূয়া অবৈধ কমিটি গঠন করে এবং উপজেলা নির্বাহী অফিসারের সাথে মতবিনিময় করে।
জেলা কমিটি অনুমোদন ছাড়া অবৈধ কমিটির কার্যক্রমকে জেলা কমিটির নেতৃবৃন্দ চরম ক্ষোভের সঞ্চার হয়েছে এবং জেলা কমিটির অনুমোদান বিহিীন অবৈধ কমিটির সদস্যদের সাথে পূজা সংক্রান্ত কোন প্রকার সম্পর্ক না রাখার জন্য অনুরোধ করেছে।

সেই সাথে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চিরিরবন্দর উপজেলা শাখার আহবায়ক জ্যোতিষ চন্দ্র রায় ও সদস্য সচিব নারায়ণ চন্দ্র রায়ের সাথে আসন্ন দুর্গাপূজা সুষ্ঠভাবে পরিচালনার জন্য প্রশাসনিক কাজে তাদের সম্পৃক্ত রাখার জন্য অনুরোধ করেছেন জেলা নেতৃবৃন্দ।