একই ছেলেকে ভালোবেসে না পাওয়ার আশংকায় এক সঙ্গে কীটনাশক পান করে আত্মহত্যা করেছে শোভা (১১) ও রোজিনা (১২) নামের দুই মাদরাসা ছাত্রী। পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের চর মার্গারেট গ্রামে শুক্রবার (১৬ নভেম্বর) বিকালে এ ঘটনা ঘটেছে। তারা দুজন চরমোন্তাজ সিদ্দিকিয়া দাখিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, চরমোন্তাজ ইউনিয়নের ইসমাইল মোল্লার ছেলে শামিমের সাথে গোপনে দুই বোন শোভা ও রোজিনার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এতোদিন বিষয়টি গোপন থাকলেও দুই বোনই বিষয়টি জানতে পারে। দুই বোনের সাথে প্রেমিক শামিম প্রতারণা করায় ক্ষোভে, দুঃখে ও অভিমানে শুক্রবার দুপুরে পরিবারের সবার অগোচরে শোভাদের ঘরের এক কক্ষে বসে দুই বোনই কীটনাশক পান করে। স্থানীয়রা তাদের  উদ্ধার করে ভোলা হাসপাতালে নেয়ার পথে তারা মারা যায়।

নিহত মাদরাসার ছাত্রীর পরিবার ও স্থানীয়দের অভিযোগ, দুই বোনের সাথে প্রেমের নামে প্রতারণা করায় তাদের জীবন দিতে হয়েছে। ঘটনার সঠিক অনুসন্ধান ও তাদের মৃত্যুর কারন যাতে এলাকাবাসী ও পরিবারের লোকজন জানতে পারে এবং দোষীর দৃষ্টান্তমূলক সাজা হয় এ দাবি প্রশাসনের কাছে।

রাঙ্গাবালী থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.মোস্তফা কামাল জানান, নিহতদের লাশ উদ্ধার করে পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।