মোঃ নুরনবী ইসলাম, নিজস্ব প্রতিবেদক

দিনাজপুরের খানসামায় উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের আয়োজনে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল খেলার উদ্বোধন করা হয়েছে।

গতকাল শুক্রবার বিকাল ৪টায় প্রাথমিক বিদ্যালয় শিশুদের অংশগ্রহণে অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সাবেক পররাষ্ট্রমন্ত্রী এ এইচ মাহমুদ আলী এমপি খেলাটির উদ্বোধন করেন।

উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে তিনি শিশুদের মেধা বিকাশে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার গুরুত্ব তুলে ধরে আলোচনা করেন।

খেলায় গোয়ালডিহি ইউনিয়নের দুবলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং আঙ্গারপাড়া ইউনিয়নের ছাতিয়ানগড় (১) সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পূর্ব আঙ্গারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালক ও বালিকারা পৃথক টিমে অংশগ্রহণ করে।

এ সময় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তফা আহমেদ শাহ্, সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন প্রধান, সহকারী শিক্ষা কর্মকর্তা শাহ্ আব্দুল মান্নানসহ ইউপি চেয়ারম্যান এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও দলীয় নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।